Tumi Hin Dingulo Kebol e Arthohin Kete Jay
kemon kore ek ekta din chole jay...
pata jhora ek ekta din, charidike khub hu hu batash
aamar kebol e mon kharap kore, mon kharap kore
tumihin ek ekta din tobu o orthohin bhabe chole jay
din joto jay mrittu toh toto kase ashe tai na?
athocho ai shohoj kotha ta shudhu tumi e bujhona............
Ruby Mostazir's Other Poems
Read this poem in other languages
This poem has not been translated into any other language yet.
Comments about this poem (Tumi Hin Dingulo Kebol e Arthohin Kete Jay by Ruby Mostazir )
- Thief, Pijush Biswas
- I Am playing, gajanan mishra
- Everyday Is a TEST, Enoch Owusu Gyamfi
- One Of These Pure Days, Naveed Akram
- Deepavali, Gangadharan nair Pulingat..
- Psalm CVII, Henry Ainsworth
- Even in strife, hasmukh amathalal
- ! DESECRATED POEMS/FLOATING HYPERLINK IN.., Alice Vedral Rivera
- In the midst of ruin there is reparation, Mark Heathcote
- Psalm XXIII, Henry Ainsworth
Poem of the Day
- The Road Not Taken, Robert Frost
- Annabel Lee, Edgar Allan Poe
- Phenomenal Woman, Maya Angelou
- If, Rudyard Kipling
- Still I Rise, Maya Angelou
- Dreams, Langston Hughes
- If You Forget Me, Pablo Neruda
- Nothing Gold Can Stay, Robert Frost
- I Know Why The Caged Bird Sings, Maya Angelou
- Fire and Ice, Robert Frost
(March 26, 1874 – January 29, 1963)
(4 April 1928 - 28 May 2014)
(1 February 1902 – 22 May 1967)
Edgar Allan Poe
(19 January 1809 - 7 October 1849)
- Heather Burns
(10 December 1830 – 15 May 1886)
(30 December 1865 – 18 January 1936)
(26 April 1564 - 23 April 1616)