Bijay Kant Dubey
Prathom Dekha Te Hee Tumi Aamake Eto Bhalo Legeccho (Bilingual) - Poem by Bijay Kant Dubey
Prothom dekha te hee tumi aamake eto bhalo legeccho,
Prathom dekha te hee
Ki karo bolee je aami
Ki tumi kato aamar mone hoyeccho,
Kato bhalo legeccho?
Mone karo naa prothom dekha te hee aami tomake kato
Bhalo beshe felecchi,
Ki karo bolee
Je aami tomake bhalo beshe felecchi?
At your first sight have i chosen you so,
At your first sight
How to say it
That you have come to my expectation,
How much have i liked you?
mind it not at your first sight how have I
Liked you so much,
How to say o you
That have I liked I?
Comments about Prathom Dekha Te Hee Tumi Aamake Eto Bhalo Legeccho (Bilingual) by Bijay Kant Dubey
Read this poem in other languages
This poem has not been translated into any other language yet.
- Still I RiseMaya Angelou
- The Road Not TakenRobert Frost
- If You Forget MePablo Neruda
- DreamsLangston Hughes
- Annabel LeeEdgar Allan Poe
- IfRudyard Kipling
- Stopping By Woods On A Snowy EveningRobert Frost
- Do Not Stand At My Grave And WeepMary Elizabeth Frye
- I Do Not Love You Except Because I Love YouPablo Neruda
- TelevisionRoald Dahl